রায়পুরে ৭০ হাজার মিটার কারেন্ট জাল আটক

0
14

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মেঘনা নদীতে আজ (শনিবার) ভোর রাতে কোস্টগার্ড অভিযান চালিয়ে ৭০ হাজার মিটার কারেন্ট জাল আটক করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

অভিযানের সময় জেলেরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জব্দকৃত কারেন্ট জাল লোকজনের সামনে আগুনে পুড়িয়ে ফেলা হয়।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

কোস্টগার্ড সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে উপজেলার মেঘনা নদীর জালিয়ারচর এলাকায় কোস্টগার্ড অভিযান পরিচালনা করে। এ সময় ঐ এলাকা থেকে প্রায় ৭০ হাজার মিটার কারেন্ট জাল আটক করা হয়। এসময় অভিযান টের পেয়ে জেলেরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয় না। জব্দকৃত কারেন্ট জাল লোকজনের সামনে আগুনে পুড়িয়ে ফেলা হয়।

উপজেলা কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার মোঃ কামাল হোসেন বলেন, অবৈধ কারেন্ট জাল আটকে কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে। প্রায় প্রতিদিনই অভিযান পরিচালনা করে অবৈধ কারেন্ট জাল আটক করে আগুনে পুড়িয়ে ফেলা হচ্ছে। অবৈধ কারেন্ট জাল আটকের সময় মাঝে মধ্যে সংঘবদ্ধ জেলেদের দ্বারা আক্রান্ত হন বলেও তিনি জানান। সরকারের কর্মসূচী বাস্তবায়নের জন্য কারেন্টজাল আটকের লক্ষে অভিযান অব্যাহত থাকবে।

প্রকাশিত : ০১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার : ০২:০১ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
46 জন পড়েছেন