আগাম ঈদ শুভেচ্ছা জানালেন সাংসদ রুহুল

0
12

সফিকুল ইসলাম রানাঃ
চাঁদপুর-২ আসনের মানুষকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল।
শনিবার সকালে মতলব উত্তর উপজেলার নাউরীতে নিজ বাসভবনে উপজেলার ছেংগারচর পৌরসভা ও ১৪ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের হাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাঁদপুর-২ আসনের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা কার্র্ড প্রদান করেন।
এ সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান।
এ সময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর থানার ওসি মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যা লোকমান আহমেদ মুন্সি, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক’সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দ।
চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনের প্রতিটি মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, ধর্মপ্রাণ মুসলমানরা পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদ্যাপন করে থাকে। এই দিন মানুষ সকল ভেদাভেদ ভুুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকে। তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতর। সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুুক শ্রেণী-পেশা নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সবার জীবন মঙ্গলময় হোক।

প্রকাশিত : ০২ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, রবিবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
92 জন পড়েছেন