‘ফরিদগঞ্জকে সকলে মিলে উন্নয়নের দোরগোড়ায় নিয়ে যেতে হবে’

বালিথুবায় নিজে বাড়িতে ইফতার মাহফিলে মুহম্মদ শফিকুর রহমান এমপি

0
14
ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ উপজেলার বালিথুবায় পশ্চিম ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে ০২ জুন ২০১৯ খ্রি. রোববার সংসদ সদস্যের নিজ বাড়িতে নেতাকর্মী ও স্থানীয় লোকজনের জন্য আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেছেন,

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মাহে রমজানের এই পবিত্র মাসে আমরা আমাদের ধর্মীয় মূল্যবোধ বজায় রেখে পরিমত সহিষ্ণু হয়ে কিভাবে নিজের এবং দেশের জন্য কাজ করবো সেটুকু আমরা আমাদের সিয়াম সাধনার মধ্যে থেকে পাই। তাই আসুন আমরা রমজানের এই শেষ ভাগে এসে এই প্রতিজ্ঞা করি আমরা যেন ভালোভাবে চলতে পারি। জাতির জন্য কিছু করতে পারি। আমাদের মনে রাখতে হবে, এই ফরিদগঞ্জ উপজেলাটা আমাদের। তাই যে যেই অবস্থানেই রয়েছেন না কেন, ফরিদগঞ্জকে সকলে মিলে উন্নয়নের দোরগোড়ায় নিয়ে যেতে হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ইফতার মাহফিলে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী ওসনমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সাবেক সদস্য জসিম পাটওয়ারী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাÐার শহিদ উল্যা তপাদার, পৌর মেয়র মাহফুজুল হক, বিআরডিবির চেয়ারম্যান মোতাহার হোসেন, সেক্টর কমাÐার ফোরাম মুক্তিযুদ্ধ ’৭১ এর উপজেলা শাখার সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শহিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবুল পাটওয়ারী, দপ্তর সম্পাদক আবদুস সামাদ মিন্টু পাটওয়ারী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, সাংবাদিকদের মধ্যে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর, সহ-সভাপতি রহিম বাদশা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ চন্দ্র শর্মা, সাধারণ সম্পাদক লিটন কুমার দাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. পরেশ চন্দ্র পাল, সম্পাদত তপন মজুমদার প্রমুখ।

এছাড়া উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে চান্দ্রা দরবার শরীফের পীর হুজ্জাতুল্যা নকশবন্দি মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন।

প্রকাশিত : ০২ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার : ০৯:০৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
76 জন পড়েছেন