নাচতে নাচতে উল্টে গেল মিনি ট্রাক, নিহত ৩

0
12

জেলা প্রতিনিধি কক্সবাজার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কক্সবাজারে সাউন্ড বক্স বাজিয়ে ঈদ আনন্দ করতে গিয়ে মিনি ট্রাক উল্টে তিন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

এতে আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। শুক্রবার বেলা আড়াইটার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছরা ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

নিহতরা হলেন- নুর মোহাম্মদ (৩৫), মোহাম্মদ জোবায়ের (৩৫) এবং মোহাম্মদ ইদ্রিস (২৫)।

টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, সাউন্ড বক্স বাজিয়ে মিনি ট্রাকে করে ১৫-২০ রোহিঙ্গা যুবক বিভিন্ন সড়কে ঘুরে নেচে-গেয়ে ঈদ আনন্দ করছিলেন। একপর্যায়ে নাচতে নাচতে মিনি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মেরিন ড্রাইভের পাশে উল্টে যায়। এতে নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হন আরও অন্তত ১৫ জন। স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিসসহ স্থানীয় প্রশাসন উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালাচ্ছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন।

প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ০৭ জুন ২০১৯

ফেসবুকে মন্তব্য করুন
82 জন পড়েছেন