চাঁদপুরে যুবতীকে ঢিল মারাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় অর্ধশত আহত

0
32

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা থেকে ট্রলারযোগে ৮৫জন যুবক ও কিশোর ঈদ আনন্দ করতে ত্রি-নদীর মোহনা থেকে ফেরার পথে ডাকাতিয়া নদীতে অন্য যুবকদের অতর্কিত হামলার শিকার হয়েছেন। এতে প্রায় অর্ধশতাধিক যুবক ও কিশোর আহত হয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজন শিশু নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।ুব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শুক্রবার (৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ভাঁটেরগাঁও গ্রাম এলাকার ডাকাতিয়া নদীতে এই ঘটনা ঘটে।

শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান স্বপন মাহমুদ জানিয়েছেন, ঘটনাটি আমি এখন পর্যন্ত জানি না। তবে এখনই খোঁজ খবর নিচ্ছি।

ট্রলারে থাকা যুবকরা জানান, তারা মেঘনার পশ্চিম পাড়ে চরে বেড়াতে গিয়েছিলো। সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে ঘটনাস্থলে আসলে প্রায় ১২ থেকে ১৩জন যুবক তাদের ওপরে হামলা চালায়। তখন তারা আত্মরক্ষার্থে নদীতে ঝাঁপ দেয়। এ সময় কয়েকজন শিশুও তাদের সঙ্গে নদীতে ঝাঁপ দেয়।

ভাটেরগাঁও এলাকার এক বাসিন্দা জানান, সকালে হাজীগঞ্জের যুবকরা চাঁদপুরে যাওয়ার সময় নদীর পাড়ে এক যুবতিকে ট্রলার থেকে ঢিল মারে। এরপর শাহতলী এলাকার কিছু যুবকের সঙ্গে এ নিয়ে বাক বিতন্ডা হয়। হাজীগঞ্জের যুবকরা ট্রলার নিয়ে সন্ধ্যা ফেরার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা শাহতলীর যুবকরা তাদের ওপর হামলা চালায়। এতে প্রায় অর্ধশতাধিক আহত হয়। কেউ কেউ নদীতে লাফিয়ে পড়ে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসিম উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যাই। হাজীগঞ্জের ট্রলারে থাকা যুবকদের তথ্য মতে তারা ৮৫জন ছিলেন। এর মধ্যে ৪৬জনের খোঁজ পেয়েছি। ৪জন চাঁদপুরে হাসপাতালে চিকিৎসা নিয়েছে। কেউ কেউ আত্মীয় স্বজনদের বাড়ীতে চলে গেছে। যারা সুস্থ্য রয়েছেন তারা বলছেন, রাতে হাজীগঞ্জে গিয়ে তারা তালিকা দেখে বলতে পারবেন আর কেউ নিখোঁজ আছেন কিনা।

 

প্রকাশিত : ০৭ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার : ০২:০৪ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
106 জন পড়েছেন