প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে পেটালো প্রেমিক ও পরিবারের লোকজন

0
11

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এন এ রবিউল হাসান লিটল, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে পেটানোর অভিযোগ উঠেছে প্রেমিক ও পরিবারের লোকজনের উপর।

তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ী ইউনিয়নের উত্তর বালাবাড়ি গ্রামে ঘটনাটি ঘটেছে।

ঘটনায় প্রকাশ, প্রেমিক আরমান আলী সজিব (৩০) এর সংঙ্গে কলেজ পরুয়া এক তরুণীর দীর্ঘ চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। তরুণীটি বিয়ের

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দাবিতে সজিবের বাড়িতে গেলে
প্রেমিক আরমান আলী সজিব এবং তার পরিবারের সদস্যরা ওই তরুণীকে শনিবার সকালে রাস্তায় ফেলে মারধর করে। এতে রক্তাক্ত অবস্থায় প্রায় তিন ঘণ্টা প্রেমিকের বাড়ির সামনে অচেতন অবস্থায় মাটিতে পড়েছিলে ওই তরুণী।

খবর পেয়ে তেঁতুলিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানা রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রেমিক সজিব উত্তর বালাবড়ি গ্রামের আব্বাস আলীর ছেলে।

তরুণীটি জানান, চার বছর ধরে সজিবের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে সজিব। গত মাসের ১২ তারিখে সজিবের কথায় জেলার আটোয়ারীতে গাইনি সেবা নিয়ে সন্তান নষ্ট করেন তিনি। পরে সজিব তাকে বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব দেওয়ার কথা বলে। সেই কথা অনুযায়ী শনিবার সজিবের বাড়িতে যায় ওই তরুণী। কিন্তু সজিবের বাসায় ঢুকে বিয়ের কথা বলতেই তার বড় ভাই পারভেজ, বাবা, মা, বোনসহ পুরো পরিবার তার ওপর হামলা করে।

এ বিষয়ে তেঁতুলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানা জানায়, আমি খবর পেয়ে ঐ গ্রামে গিয়ে দেখি মেয়েটি অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে আছে। তার গোটা শরীরে আঘাত করা হয়েছে। পরে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তরুণীটি এখন পঞ্চগড় সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

প্রকাশিত : ১০ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
84 জন পড়েছেন