ফরিদগঞ্জে নবজাগরণ ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু

0
8

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী রূপসায় নবজাগরণ ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মাদক বাল্য বিবাহ, ইভটিজিং এবং জঙ্গীবাদকে রুখতে এবং জনসচেতনতা গড়ে তোলার প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠিত সংগঠনটির উদ্বোধন করেন রূপসা ঐতিহ্যবাহী জমিদার পরিবারের সদস্য সৈয়দ মেহেদী হাসান চৌধুরী।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

উদ্বোধন পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, একটি সংগঠন প্রতিষ্ঠা সহজ নয়। এর একটি নিদিষ্ট উদ্দেশ্য ও লক্ষ্য থাকা প্রয়োজন। নবজাগরণ ক্লাব একটি অরাজনৈতিক এবং সামাজিক সংগঠন হিসেবে সমাজ থেকে মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং এবং জঙ্গীবাদের মতো সামাজিক অপরাধ দুর করতে কাজ করবে বলে আমি বিশ্বাস করি। সংগঠনের সদস্যরা যদি তাদের কর্মদক্ষতা দিয়ে সমাজকে অপরাধ মুক্ত করেত পারে, তবেই পরিবার সমাজ এবং দেশ উপকৃত হবে।

রূপসা বাজারের চৌধুরী প্লাজার দ্বিতীয় তলায় সংগঠনের সভাপতি রিয়াদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুজ্জামান পাটওয়ারী (রিপন)-এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে রূপসা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, দৈনিক আলোকিত একুশে সংবাদের সম্পাদক ও প্রকাশক এম হেদায়ের উল্ল্যা মানিক, রূপসা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ফারুক খান, সহ-সভাপতি নুরের রহমান, ব্যবসায়ী মাসুদ হোসেন।

এছাড়া অনুষ্ঠানের বাজার ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দ ও সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১০ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
31 জন পড়েছেন