বিয়ের পরদিন বউ রেখে বর উধাও!

0
86

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বর আহসান হাবীব রোমানটাঙ্গাইলের সখীপুরে বিয়ের একদিন পরেই কনেকে রেখে বর উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (৮ জুন) উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিখোঁজ বর আহসান হাবীব রোমান (৩০) ওই গ্রামের মজিবর রহমানের ছেলে। এ ঘটনায় রবিবার (৯ জুন) দুপুরে রোমানের পরিবারের পক্ষ থেকে সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এদিকে কনে পছন্দ না হওয়ায় উধাও হয়েছেন নাকি রোমানকে কেউ অপহরণ করেছে এ বিষয়ে এখনও নিশ্চিত হতে পারেনি তার পরিবার।

পরিবারের সদস্যরা জানান, রোমান পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। ঢাকায় একটি প্রাইভেট ফার্মে তিনি কাজ করছেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে আসেন, বিয়ের প্রস্তুতিও ছিল তার। ঈদের দুই দিন পর শুক্রবার (৭ জুন) উপজেলার বহুরিয়া চতলবাইদ গ্রামের ফজলুল হক লিটনের মেয়ে মরিয়ম আক্তারের সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়। ওইদিনই কনেকে বরের বাড়িতে নিয়ে আসা হয়। তবে শনিবার (৮ জুন) সকাল থেকে রোমানের আর খোঁজ মেলেনি।

রোমানের বাবা মজিবর রহমান বলেন, ‘শনিবার আমাদের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়েছিল। বাড়িতে সব আত্মীয়রা আসেন। কিন্তু ওইদিন সকাল থেকে ছেলেকে আর খুঁজে পাচ্ছি না। তার মোবাইলফোনটিও বন্ধ রয়েছে। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার হদিস মেলেনি। তাকে না পেয়ে পরিবারের সবাই চিন্তিত হয়ে পড়েছে। পরে থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।’

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেন, এ ঘটনায় রোমানের পরিবার একটি সাধারণ ডায়েরি করেছে। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

প্রকাশিত : ১০ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
98 জন পড়েছেন