বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে শেখ রাসেল চ্যাম্পিয়ন

মতলবের রুহিতারপাড় বন্ধু মহলের উদ্যোগে

0
10

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলার রুহিতারপাড় বন্ধু মহলের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শেখ রাসেল ক্রীড়া চক্র ২-১ গোলে শেখ জামাল ক্রীড়া চক্রকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেন। ৮জুন বিকেলে রুহিতারপাড় ডিএম উচ্চ বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা দেখার জন্য কয়েক হাজার দর্শক সমবেত হয়।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও জীবগাঁও জেনারেল হক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সোহেল রানা’র সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক।

তিনি বলেছেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা চর্চায় যুব সমাজ ব্যস্ত থাকলে সন্ত্রাসী কার্যক্রম ও মাদকের ছোবল থেকে রক্ষা পাওয়া সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে। এ জন্য যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখতে হবে।

তিনি বলেন, যে জাতি খেলাধুলায় যত উন্নত তারা পৃথিবীতে তত বেশি বিকশিত হয়েছে। জাতি গড়তে, মাদকমুক্ত সমাজ এবং জঙ্গী ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে দুরে রাখতে হলে বেশিবেশি খেলাধুলার আয়োজন করতে হবে। কারন খেলাধুলা মানুষের জীবন ও মানকে উন্নত করে। খেলাধুলা সমস্ত অসামাজিক কার্যকলাপ থেকে দুরে রেখে সুন্দর সমাজ গঠনে সহায়ক ভূমিকা পালন করে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার কাউন্সিলর মো. রুহুল কুদ্দুস মাস্টার, সাবেক কাউন্সিলন আবদুল মতিন, সাবেক কাউন্সিলর আমান উল্লাহ প্রধান, বীর মুক্তিযোদ্ধা মো. আবু ছালেক, জীবগাঁও জেনারেল হক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. বিল্লাল হোসেন, সমাজসেবক মুনসুর হেলাল, মো. ফেরদাউস প্রধান, মো. ছাত্তার ঢালী, মো. ইউনুছ আলী প্রধান, মো. অলিউল্লাহ দেওয়ান।

খেলা পরিচালনা করেন মো. জামাল উদ্দিন চৌধুরী, দেলোয়ার হোসেন খান ও ইলিয়াছ প্রধান। রেফারীর দায়িত্ব পালন করেন- মাইন উদ্দিন সরকার।

ফেসবুকে মন্তব্য করুন
95 জন পড়েছেন