চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে মামা-ভাগনি নিহত : আহত ৩

0
16

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুরে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে মামা-ভাগনি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত তিনজন। মঙ্গলবার সকালে চাঁদপুর-কুমিল্লা সড়কের ঘোষেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোরিকশার যাত্রী চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বলাখাল এলাকার সরদার বাড়ির তাজুল ইসলামের ছেলে মো. ইমরান হোসন এবং তার ভাগনি আনিকা। ইমরান ঢাকায় ইসলামি ব্যাংকে চাকরি করতেন বলে জানিয়েছেন তার বাবা তাজুল ইসলাম। ভাগনি আনিকাকে নিয়ে চাঁদপুর যাওয়ার পথে দুর্ঘটনায় দুজনই মারা যান।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল জানায়, চাঁদপুর থেকে ঢাকাগামী পদ্মা পরিবহনের একটি বাস ঘোষেরহাট বটতলা এলাকা পার হচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত এবং চারজন নিহত হয়। আহতদের মধ্যে তিনজনকে চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকায় নেওয়ার পথে মারা যায় শিশু আনিকা।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা এক ঘণ্টা চাঁদপুর-কুমিল্লা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে বিক্ষুব্ধ জনতাকে রাস্তা থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

চাঁদপুর সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত রতন ও জুয়েলের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন জানান, সকালে দুর্ঘটনার খবর পেয়ে ছুটে আসি। এসে দেখি বিক্ষুব্ধ জনতাকে যানবাহন চলাচল বন্ধ করতে দেখি। পরে নিহতের লাশ পুলিশের কাছে হস্তান্তর ও আহতদের সরকারি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি এবং পুলিশের সহায়তায় সড়ক অবরোধ বন্ধ করে দেই।

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, দুর্ঘটনায় আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

প্রকাশিত : ১১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 

ফেসবুকে মন্তব্য করুন
66 জন পড়েছেন