ফরিদগঞ্জে ঘরে ঢুকে যুবতীর শ্লীলতাহানি চেষ্টা অভিযোগ

0
40

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে রাতের আঁধারে সিড়ির রুমের টিনে উপড়ে ঘরে প্রবেশ করে এক যুবতীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সংবাদ পেয়ে ঘটনার রাতে ও পরদিন বিকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে থানায় গৃহকর্তী খুকী বেগম লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি সোমবার গভীর রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের প্রয়াত অহিদুর রহমান বাচ্চু পাটওয়ারীর বাড়িতে ঘটে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

খুকী বেগম জানান, তার স্বামী প্রবাসে কর্মরত অবস্থায় মৃত্যু বরণ করেন। সেই থেকে তিনি তার চার সন্তান নিয়ে বসবাস করলেও পাশ্ববর্তী আবু ছায়েদ গং তার পরিবারকে নানাভাবে উত্যক্ত ও হয়রানি করে আসছে। তার বড় মেয়েকে কুপ্রস্তাব দিতো। তাদের বাড়িতে ঈদের কয়েকদিন পূর্বে রাতে ইটপাটকেল নিক্ষেপ করে।

এব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হলেও দৃশ্যমান ব্যবস্থা না নেয়ায়, সর্বশেষ সোমবার গভীর রাতে তার একতলা বসত ঘরের সিড়ির রুমের টিনের চাল খুলে আবু সায়েদসহ কয়েকজন তাদের ঘরে ঢুকে তার বড় মেয়ের শ্লীলতাহানীর চেষ্টা করে। এসময় তিনিসহ তার মেয়ে চিৎকার দিলে হামলাকারীরা তাদের আঘাত করে ছাদে উঠে গাছ বেয়ে পালিয়ে যায়।

পরে তিনি রাতেই থানা পুলিশের কাছে সংবাদ দিলে পুলিশের একটি দল এসে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে এব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে মঙ্গলবার বিকালে থানার ওসি (তদন্ত) অহিদুল ইসলামও ঘটনাস্থল পরিদর্শন করে।

এব্যপারে থানা পুলিশের ওসি (তদন্ত) অহিদুল ইসলাম চাঁদপুর রিপোর্ট প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন। তদন্ত চলছে, অভিযুক্ত চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জেনেছি।

প্রকাশিত : ১১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
148 জন পড়েছেন