মাধাইয়া শাহী জামে মসজিদের খতিবের ইন্তেকাল

0
55

টি. আর. দিদার :

কুমিল্লা চান্দিনার ঐতিজ্যবাহী মাধাইয়া শাহী জামে মসজিদের খতিব মাও. মো. শফিউল্লাহ (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লা ……… রাজিউন)।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১১ জুন মঙ্গলবার বাংলাদেশ সময় বিকাল ৪ টায় সৌদি আরবের মক্কায় কিং আব্দুল্লাহ হসপাতালে তিনি হার্টএটাকে ইন্তেকাল করেন।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

নিহতের পারিবারিক সুত্রে জানাযায়, তিনি গত ২০ মে স্ত্রীকে নিয়ে ওমরা পালন করতে পবিত্র মক্কা মুকাররামায় গমন করেন। এরপর তিনি মদিনায় গিয়ে মহানবি (সাঃ) এর রওজা মুবারক জিয়ারত করেন। দ্বিতীয়বার ৬ জুন মক্কায় আগমন করে ওমরার বিভিন্ন কার্যক্রমে অংশ নেয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। হসপিটালে ভর্তির পরপরই তার হার্টে ২টি রিং বসানো হয়েছিল। আরো একটি রিং বসাতে হবে বলেও ডাক্তাররা জানিয়েছিলেন।

মাওলানা মো. ছফিউল্লাহ কুমিল্লার একজন জনপ্রিয় আলেম। তিনি কুমিল্লা জেলার চান্দিনা আল-আমিন ইসলামিয়া কামিল মাদরাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং চান্দিনা উপজেলাধীন মাধাইয়া বাজার শাহী জামে মসজিদের খতিব। সারাদেশে তার হাজার হাজার ছাত্র ও ভক্তবৃন্দও রয়েছে। একজন ভালো বক্তা হিসেবেও তার খ্যাতি রয়েছে। মৃত্যুকালে তিনি ২ মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

এলাকাবাসীরা জানান, মাওলানা মো. সফিউল্লাহ খুবই সদালাপী ও ভালো একজন আলেম। তিনি কুমিল্লা জেলায় দীর্ঘদিন যাবত ধর্মীয় ও সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন।

প্রকাশিত : ১১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
128 জন পড়েছেন