হাইমচর মাদক বিরোধী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

0
21

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের মধ্য আলগীর যুবসমাজ আয়োজিত মাদক বিরোধী মিনি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-এর ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১১ জুন, ২০১৯ খ্রি. মঙ্গলবার বেলা ৩টায় দক্ষিণ আলগীর ২২নং মধ্য আলগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা যুবলীগ সাবেক

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান পাটওয়ারী বলেন, মাদককে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়–ন। যুব সমাজ জাতীয় সম্পদ। যুবসমাজকে অন্যায় অপরাধ থেকে দূরে রাখতে খেলাধূলা চর্চার বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়া বান্ধব সরকার। সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে হাইমচর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে উপজেলার প্রত্যেকটি এলাকায় বিভিন্ন প্রকারের খেলাধুলার ব্যবস্থা করা হবে।

সভায় স্থানীয় সমাজ সেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব মো. মানিক আখনের সভাপতিত্বে ও মো. আলউদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম রনি।

এসময় বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ নেতা মনির হোসেন আকাশ, রাজু পাটওয়ারী, আয়োজক কমিটির নিরব হোসেন, মো. জাফর আখন, মো. আনিছুর রহমান।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ী দল জনতা বাজার ক্রিকেট একাদশের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

প্রকাশিত : ১১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
120 জন পড়েছেন