ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীর উপর হামলা

0
42

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে রাতের আঁধারে হেসেন পাটওয়ারী (৩০) এক ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটেছে।

বৃহষ্পতিবার রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত হয়ে বর্তমানে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে হোসেন পাটওয়ারী। এব্যাপারে ফরিদগঞ্জ লিখিত অভিযোগ হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

হাসপাতালে চিকিৎসাধীন হোসেন পাটওয়ারী জানান, ভাটিয়ালপুর চৌরাস্তা এলাকায় তাদের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বৃহষ্পতিবার রাতে সে বাড়ি যাওয়ার পথে স্থানীয় শামীমসহ কিছু ছেলে অর্তকিতে তার উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় তার থেকে নগদ অর্থসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। হামলায় সে গুরুতর আহত হয়। পরে তার চিৎকারে আশপাশের এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সে আরো জানায়, হামলাকারীদের সাথে তার বড় ভাইয়ের পূর্ব বিরোধ থাকলেও তার সাথে কোন প্রকার বিরোধ ছিল না।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এব্যাপারে হোসেন পাটওয়ারীর পিতা দেলোয়ার হোসেন পাটওয়ারী বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে।

প্রকাশিত : ১৫ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
94 জন পড়েছেন