ফেসবুকে ঢাবির ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের জেল

0
17

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ফেসবুকে উত্ত্যক্ত করার অভিযোগে অনিক খান নামের এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ওই ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে রোববার রাতে অনিক খানকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা সদরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকার নিজ বাসা থেকে আটক করে থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

দণ্ডপ্রাপ্ত অনিক খান ওই এলাকার আঙ্গুর মিয়ার ছেলে। অভিযোগকারী ছাত্রীর বাড়িও একই উপজেলায়।

ঢাবি ছাত্রীর অভিযোগ, অনিক তার ফেসবুক আইডিতে নিজের ছবির সঙ্গে তার (ছাত্রীর) ছবি যুক্ত করে পোস্ট দেয় এবং তাকে প্রেমের প্রস্তাব দেয়। এমনকি বাজে বাজে কথা লিখে ম্যাসেঞ্জারে মেসেজও দেয়। ঘটনাটি তিনি তার অভিভাবকদের অবহিত করলে গতকাল রোববার রাতে ভৈরব থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ পাওয়ার পর ওইদিন রাতেই পুলিশ অনিককে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায়। পরে রাত ১০টার দিকে ভ্রাম্যমাণ আদালত অভিযোগের সত্যতা পেয়ে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) মো. আনিছুজ্জামান।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রকাশিত : ১৭ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
76 জন পড়েছেন