মতলব উত্তরে নিটল-নিলয় এক্সপ্রেস শো-রুম এর উদ্বোধন

0
26

মতলব উত্তর প্রতিনিধি :
প্রত্যন্ত অঞ্চলে গ্রাহকদের সুবিধা প্রদানের লক্ষ্যে এই প্রথম মতলব উত্তর উপজেলা ফরাজীকান্দি ইউনিয়নের ইসলামীয়া মার্কেটে নিটল-নিলয় এক্সপ্রেস শো-রুম এর উদ্বোধন করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার (১৭জুন) সকালে ফিতা কেটে শো-রুমের উদ্বোধন করেন- কো-অডিনেটর সিসিআর নিটল মটরস লি. মো. কামরুল হাসান।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে মো. কামরুল হাসান বলেন, যোগাযোগ ব্যবস্থার উন্নত হওয়ায় এখানে যান চলাচল ও পরিবহন ব্যবস্থার উন্নতি সাধিত হয়েছে, তাই দিন দিন যানবাহনের চাহিদা বৃদ্ধি পাচ্ছে, গ্রাহকদের ভালো সেবা ও কম খরচে বেশি আয় করার সুযোগ করে দেয়ার লক্ষ্যে এই কোম্পানী ভালো মানের গাড়ি সরবরাহ করে আসছে, এতে করে গাড়ি ব্যবহারকারীগণ উপকৃত হচ্ছেন। এ কারণে মতলব উত্তরে গাড়ি বিক্রির শো-রুমের চাহিদা দেখা দিয়েছে। নতুন প্রজন্মের কর্মসংস্থানের লক্ষ্যে এ ধরনের শো-রুম ভূমিকা পালন করবে।

ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও ইঞ্জি. মো. আছিফ মাহমুদ গাফ্ফার এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাঞ্চ ম্যানেজার চাঁদপুর অপারেটিং ডিভিশন নিটল মটরস খন্দকার সামছিয়া তানভীর। শুভেচ্ছা বক্তব্য রাখেন- স¤্রাট মটরস এর প্রোপাইটার মো. বাদশা মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক জাহেদুর রহমান মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী দুলাল সরকার, ব্যবসায়ী নূরে আলম নুরী, মো. আবুল খায়ের’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

প্রকাশিত : ১৭ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
88 জন পড়েছেন