কুমিল্লায় সাংবাদিক ও ম্যাজিস্ট্রেট পরিচয়ধারী ফের গ্রেপ্তার : ৩ মাসের কারাদণ্ড

0
27

জাহাঙ্গীর আলম ইমরুল, প্রতিনিধি;

কুমিল্লার লালমাইয়ের ভুশ্চি বাজার থেকে মোতালেব হোসেন ভুঁইয়া নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেট ও কথিত সাংবাদিককে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করে এলাকাবাসী। পরে উপজেলা প্রশাসনে খবর দিলে নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম ইয়াসির আরাফাত ঘটনাস্থলে গিয়ে আটককৃত ভুয়া ম্যাজিষ্ট্রেট পরিচয়ধারি ও কথিত সাংবাদিককে জিজ্ঞাসাবাদ করেন।

অভিযোগ প্রমাণিত হলে তাকে ৩ মাসের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। এসময় অপর এক আসামীকে ইভটিজিং এর দায়ে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এর আগেও অভিযুক্ত মোতালেব জেলার দেবিদ্বারে চাঁদা আদায়ের অভিযোগে জতার হাতেনাতে আটক করে স্থানীয়রা। আটকের পর দেবিদ্বার থানা পুলিশের কাছে হস্তান্তর করে। সেখানে ভ্রাম্যমাণ আদালত তাকে সাজা প্রদান কটই।

উল্লেখ্য গত ১৩ এপ্রিল ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বারের খাদঘর এলাকা থেকে মো. আব্দুল্লাহ আল মানসুর ও মোতালেব হোসেন নামে দুই সাংবাদিক দৈনিক পত্রিকার পরিচয়ে জনগনের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদাবাজি করার অভিযোগে আটক করে স্থানীয়রা।

আটকের পর দেবিদ্বার থানা পুলিশের কাছে হস্তান্তর করে। সেখানে ভ্রাম্যমাণ আদালতের রায়ে মোতালেবসহ আটক দুজনের ভিন্ন ভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

প্রকাশিত : ২০ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
132 জন পড়েছেন