ফরিদগঞ্জে ধর্ষণের শিকার স্কুল শিক্ষার্থী ভয়ে ৫ দিন যাবত মুখ খোলেনি

0
253

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
গত ১৬ জুন রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের রঘুনাথপুর বেপারি বাড়িতে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীটি ধর্ষণের শিকার হওয়ার পর ধর্ষকের প্রাণনাশের হুমকিতে গত ৫ দিন যাবত মুখ খোলেনি। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের ফলে চিকিৎসকের কাছে নিয়ে আসলে বিষয়টি ধরা পড়ে। অবশেষে শিক্ষার্থীটি ধর্ষণের শিকার হয়েছে বলে তার মাকে জানায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ধর্ষণের শিকার শিক্ষার্থীটি মা জানান, গত ১৬ জুন রোববার রাতে একই বাড়ির নুর মোহাম্মদের লম্পট ছেলে সালামত উল্লা কৌশলে তার মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করে। কিন্তু ধর্ষক সালামত আমার মেয়েকে ধর্ষণ করার পর মেরে ফেলার হুমকি দেয়ায় সে বিষয়টি আমাকে জানায়নি। ঘটনার পর মেয়েটির রক্তক্ষরণ শুরু হলে প্রথমত ভেবেছি হয়তো প্রকৃতির নিয়মে মেয়েটির তা হচ্ছে। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হওয়ায় তাকে একজন চিকিৎসকের কাছে নিয়ে যাই। তখন বিষয়টি ধরা পড়ে। এরপর মেয়েটি প্রকৃত ঘটনাটি আমার কাছে খুলে বলে। এখন মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। আমি ঘটনার উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রকিব চাঁদপুর রিপোর্ট প্রতিবেদককে জানান, ধর্ষণের শিকার শিক্ষার্থী বাবা-মাসহ থানায় হাজির হয়ে বিষয়টি অবগত করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত ধর্ষককে আটকসহ আইনানুগ সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশিত : ২১ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
158 জন পড়েছেন