জহিরাবাদ ইউনিয়ন আ.লীগের পূর্বের কমিটি পুনর্বহাল

সভাপতি গাজী মুক্তার হোসেন ও সাধারণ সম্পাদক আলী আক্কাস

0
44

প্রেস বিজ্ঞপ্তি :
মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের পূর্বের কমিটি সভাপতি গাজী মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ্ব আলী আক্কাস বাদল এর নেতৃত্বাধীন কমিটি পুনর্বহাল রেখেছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

রোববার (২৩ জুন) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল এর স্বাক্ষরিত লিখিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

চিঠিতে উল্লেখ করা হয়েছে- কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের অনুমতি ব্যতিত উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড ও আ লিক কমিটি ভাঙ্গা বা বিলুপ্ত করা যাবেনা।

উল্লেখিত কার্য্যাদি সংঘটিত হলে তা কেন্দ্রীয় সিদ্ধান্তের পরিপন্থী বলে বিবেচিত হবে। চিঠিতে আরো উল্লেখ করা হয়েছে যে, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করে সম্মেলন প্রস্তুতি পরিষদ গঠন করা হয়েছে। যা কেন্দ্রীয় নির্দেশনার পরিপন্থি। এমতাবস্থায় উক্ত সিদ্ধান্ত বাতিল পূর্বক পূর্বতন কমিটি বহাল রেখে সম্মেলন কার্যক্রম এগিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে।

প্রসঙ্গত: গত ২১ জুন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বাতিল করেছে উপজেলা আওয়ামীলীগ। লিখিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন ও সাধারণ সম্পাদক আলী আক্কাস বাদল কোন রূপ দলীয় কার্যক্রমে না থাকায় উপজেলা আওয়ামী লীগের নির্দেশনা বাস্তবায়ন, সম্মেলনসহ সকল কার্যক্রমে অনুপস্থিত থাকায়, সংগঠনের সম্মেলন সফল করার লক্ষ্যে বর্তমান কার্যনির্বাহী কমিটি বাতিল পূর্বক ৫ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

প্রকাশিত : ২৪ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
48 জন পড়েছেন