‘ফরিদগঞ্জকে মাদক মুক্ত করে ছাড়বো’

ফরিদগঞ্জে মাদক অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান

0
16

আনিছুর রহমান সুজন ফরিদগঞ্জ
ফরিদগঞ্জে মাদক অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালীটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও মোঃ আলী আফরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

এসময় তিনি বলেন, আমরা যারা রাজনৈতি করি তারা যদি এ বিষয়ে সঠিক ভাবে কাজ করি তা হলে সারা দেশ থেকে মাদক নিরমূল করা সম্বাব। আমাদের মতন কিছু লোক রয়েছে যারা এর সাথে সম্প্রর্কিত হয়ে কাজ করি। এ উপজেলায় তা হতে দেওয়া হবে না। আমরা ফরিদগঞ্জ কে মাদক মুক্ত করে ছাড়বো। এ বিষয়ে আমাদের ওয়ার্ড় থেকে শুরু করে প্রতিটি ইউনিয়নে মাদকে কুপল সর্ম্পকে সকল কে সচতেন করবো। প্রয়োজন হলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে এ বিষয়ে আমরা কাজ করে যাব।

বিশেষ অতিথি হিসেবে ভাইসচেয়ারম্যান জি এস তছলিম আহাম্মদ, মাজেদা বেগম, পৌর মেয়র মাহফুজুল হক, থানা অফিসার ইন চার্জ আবদুর রকিব, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান , ফরিদগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ নেপাল চন্দ্র দেবনাথ।

প্রকাশিত : ২৬ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
91 জন পড়েছেন