কুমিল্লায় বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় আটক ২

0
14

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মনিপুর এলাকা থেকে নিখোঁজ হওয়ার ৭দিন পর নারায়ন চন্দ্র নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর সাথে জড়িত দুই জনকে আটক করা হয়েছে।
জেলার বরুরা উপজেলার বড়হাতুয়া গ্রামের রাস্তার পাশের একটি ঝোপ থেকে বস্তাবন্দি অবস্থায় লাশ উদ্ধার করা হয়।
সূত্র জানায়, নিখোঁজের জিডির সূত্র ধরে দেবপুর ফাড়ীর পুলিশ ট্রেকিং এর মাধ্যমে সন্দেহভাজন আসামীদের অভিযান চালিয়ে মোকাম এলাকা থেকে চান্দিনা উপজেলার পিহর গ্রামের হর গোবিন্দের মেয়ে উর্মিল্লা চক্রবর্তী সুমা(৩২) ও তার ভাই শংকুর (২৮) আটক করে।
তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তাদের তথ্যানুযায়ী ২৬ জুন ভোরে একই জেলার বরুড়া উপজেলার বড়হাতুয়া গ্রামের রাস্তার পাশের একটি ঝোপ থেকে বস্তাবন্দি অবস্থায় নারায়ন চন্দ্রের লাশ উদ্ধার করা হয়।
সূত্রে আরোও জানায়, নারায়ন চন্দ্রের ৬ লক্ষ টাকা আত্মসাৎ করার জন্য পরকীয়ার সর্ম্পকের মাধ্যমে কৌশলে তাকে হত্যা করে লাশ গুম করে তারা।
বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, তিনিসহ ওসি তদন্ত এবং দেবপুর পুলিশ ফাঁড়ীর এস আই শাহীন কাদির বরুড়া থেকে লাশটি উদ্ধার করেছেন।
বুড়িচংয়ের মোকাম মনিপুর এলাকার নিহত নারায়ণ চন্দ্রের ছোট ভাই জানায়, গত ১৭ জুন দুপুরে ফোন পেয়ে কাবিলা মনিপুরের শিলবাড়ীর নিজ বাড়ি থেকে বেরিয়ে যায় নারায়ন। এরপর একই দিন রাত থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। বহু খোজাখুজির পর তাকে না পেয়ে ১৯তারিখ থানায় জিডি করে নিহতের পরিবারের লোকজন।
নিহতের কন্যা ও পরিবারের অভিযোগ, সুমির সাথে নিয়মিত যোগাযোগ ছিলো নারায়নের। সম্ভবত পরোকিয়া সম্পর্কের জেরে তার অর্থ আত্মসাৎ করতেই এ হত্যাকান্ড।
তারা আরো জানায়, গত কিছুদিন আগে নারায়ন ১৭ লক্ষ টাকার জমী বিক্রি করে। সেখান থেকে ৬ লক্ষ টাকা সুমিকে ধার দেয়। সেই টাকা আত্মসাৎ করতেই নারায়ন শীলকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে হত্যা করা হয়। এরপর লাশ গুমের চেষ্টা করে করে। সন্দেহভাজন হত্যাকারীরা হলো চান্দিনা উপজেলার পিহর গ্রামের হর গোবিন্দের মেয়ে উর্মিল্লা চক্রবর্তী (সুমা) (৩২) ও তার ভাই শংকর (২৮) সহ তাদের সহোযোগিরা।
লাশ ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এবং আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞেসাবাদ করলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ বিষয়ে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

প্রকাশিত : ২৮ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
38 জন পড়েছেন