পতিতাবৃত্তির অভিযোগে সাত অভিনেত্রী গ্রেফতার

0
861

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পতিতাবৃত্তির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাত অভিনেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতের মুম্বাইয়ের আলিবাগে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের পরিচয় প্রকাশ করা হয়নি। তবে জানা গেছে, অভিনেত্রীদের প্রত্যেকেই বলিউডে চলচ্চিত্রে কিংবা ছোট পর্দায় অভিনয় করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে অশ্লিল পার্টি। সেখানেই আসর বসে পতিতাবৃত্তির।

আর বলিউডের দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীদের সঙ্গে সেখানে ফুর্তি করতে আসেন নানা পেশার মানুষ।

গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে ওই দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। সে অনুসারে জানানো হয় রায়গড় জেলার পুলিশকে। পরে রায়গড়ের পুলিশরা অভিযান চালায়।

অনেক দিন থেকেই এই চক্রকে ধরার অপেক্ষায় ছিলো তারা। অবশেষে দালাল-সহ অভিনেত্রীদের এই চক্রকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পার্টিতে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয় নয়জনকে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এ ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

গ্রেফতার হতে পারেন অভিনেত্রী আমিশা প্যাটেল

আইনি জটিলতায় পড়েছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। তার বিরুদ্ধে আড়াই কোটি টাকা প্রতারণার অভিযোগ এনেছেন প্রযোজক অজয় সিং। এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা ঠুকে দিয়েছেন প্রয়োজক।

প্রযোজক অজয় সিংয়ের অভিযোগ, ২০১৬ সালে ডিজিটাল ইন্ডিয়ার এক অনুষ্ঠানে আমিশার সঙ্গে তার আলাপ হয়। পরবর্তীকালে আমিশা তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘দেশি ম্যাজিক’-এ বিনিয়োগের জন্য আড়াই কোটি টাকা ধার নেন এবং সেই টাকা সুদ এবং লভ্যাংশসহ ফেরত দেবেন বলে জানান। প্রতিশ্রুতি মোতাবেক আমিশা অজয় সিংকে ৩ কোটি টাকার একটি চেক দেন। তবে সেই চেক বাউন্স করে।

অজয় সিংয়ের দাবি, পরে তিনি সেই টাকা আমিশার কাছে ফেরত চাইলে, তিনি তা ফেরত দেবেন না বলে জানিয়ে দেন। এমনকি টাকা ফেরত চাইলে হুমকি দেয়া হয় বলে অভিযোগ অজয় সিংয়ের।

এই ঘটনায় অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে রাঁচি আদালতে মামলা করেন অজয় সিং। তার দায়ের করা সেই মামলার ভিত্তিতেই আদালত সমন পাঠায় অভিনেত্রীকে। সমনে আগামী ৮ জুলাই অভিনেত্রীকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে। তিনি হাজিরা না দিলে তাকে গ্রেফতার করতে পারে পুলিশ।

প্রকাশিত : ৩০ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
243 জন পড়েছেন