মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

0
25

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ জুন) সকালে উপজেলার সুজাতপুরস্থ আওয়ামীলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠন কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এর সঞ্চালনায় সভায় উন্মুক্ত আলোচনা করেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা কমিটির সদস্য রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল আমিন বোরহান, আওয়ামীলীগ নেতা ও গজরা ইউপি চেয়ারম্যান হানিফ দর্জি, সদস্য ও সুলতানাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী, সদস্য ও সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান জোবায়ের আজিম স্বপন প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান। গীতা থেকে পাঠ করেন সদস্য রাধ্যেশ্যাম সাহা।

সভায়, আগামী ১৩ জুন উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করার বিষয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয়। এছাড়াও সংগঠন শক্তিশালী করার লক্ষ্যে বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনা করেন উপস্থিত নেতৃবৃন্দ।

প্রকাশিত : ৩০ জুন ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার

চাঁদপুর রিপোর্ট- সফিকুল ইসলাম রানা/ এমআরআর

 

ফেসবুকে মন্তব্য করুন
82 জন পড়েছেন