এখলাসপুর ইউনিয়নে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও কেক কাটা

0
22

মতলব উত্তর প্রতিনিধিঃ
মতলব উত্তর উপজেলার এখলাসপুর ইউনিয়নে আলোচনা সভা, দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক এডভোকেট জসিম উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় সোমবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রেহান উদ্দিন নেতার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আমান উল্লাহ মাষ্টারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, সদস্য রাধে শ্যাম সাহা, এখলাসপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক হোসেন মুরাদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিরাজ খালিদ, এডভোকেট জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট সেলিম মিয়া, জসিম উদ্দিন শ্যামল, উপজেলা ছাত্রলীগের নেতা আবু হানিফ অভি, সাইফুল সরকার, সুজন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক, এখলাসপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাদশা মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন মুন্না, ছাত্রলীগ নেতা মেহেদী প্রমুখ।
আওয়ামী লীগের শিকড় বাংলার মাটিতে প্রোথিত, কেউ উপড়াতে পারবে না
বাংলাদেশ আওয়ামী লীগকে এই উপমহাদেশের একটি প্রাচীন এবং সুসংগঠিত রাজনৈতিক দল হিসেবে আখ্যায়িত করে গিয়াস উদ্দিন চৌধুরী বলেছেন, একে কেউ ধ্বংস করতে পারবে না।
তিনি বলেন, আওয়ামী লীগ এই উপমহাদেশের রাজনৈতিক দলগুলোর মধ্যে একটি প্রাচীন সুসংগঠিত দল যে দল শত আঘাতেও এই তিনি আরো বলেন, আওয়ামী লীগের শেকড় বাংলার মাটির সাথে এমনভাবে প্র্রোথিত, শত চেষ্টা করেও একে কেউ উপড়ে ফেলতে পারেনি। আর পারবেও না।
দেশের জন্য ত্যাগের মানসিকতা নিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীদের কাজ করে যাওয়ার আহবান জানিয়ে গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীদেরও এটাই মনে রাখতে হবে যে, আমাদের পূর্বসূরীরা যেভাবে আত্মত্যাগ করে গেছেন ঠিক প্রত্যেক নেতা-কর্মীকে জাতির পিতার আদর্শ নিয়ে চলতে হবে।

প্রকাশিত : ০২ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
173 জন পড়েছেন
http://picasion.com/