কুমিল্লায় ওয়ালটনের বর্ণাঢ্য শোভাযাত্রা ও পুরষ্কার বিতরন

0
18

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধিঃ
‘আমরা সেরা ছিলাম, আমরা সেরা আছি, আমরা সেরা থাকবো।’ এই শ্লোগানে কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে ওয়ালটনের আনন্দ শোভাযাত্রা। শুক্রবার বিকেলে (বিকেল ৫টায়) বর্ণাঢ্য এ আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির আহবায়ক সাইফুল আলম রনি।
ডিজিটাল ক্যাম্পেইন’১৯ সিজন-৪ উপলক্ষে কুমিল্লা শহরের পদুয়ার বাজার ওয়ালটন প্লাজা, রাজগঞ্জ প্লাজা ও চকবাজার প্লাজার তিনটি ওয়ালটন প্লাজার পক্ষ থেকে এ শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে টাউন হলে গিয়ে শেষ হয়।
পরে সেখানে আয়োজিত অনুষ্ঠানে ওয়ালটন গ্রাহকদের জন্যে প্রদত্ত অফার ‘কে হবেন মিলিয়নিয়ার’, ‘কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার’-এ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরুষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির আহবায়ক সাইফুল আলম রনি।
এসময় উপস্থিত ছিলেন ওয়ালটন কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার মোশাররফ হোসেন, ক্রেডিট মনিটর তারিকুল ইসলাম, রাজগঞ্জ প্লাজার ম্যানেজার আরিফুল হক, চকবাজার প্লাজার ম্যানেজার নজরুল ইসলাম, পদুয়ার বাজার প্লাজার ম্যানেজার আসাদুজ্জামান, বুড়িচং প্লাজার ম্যানেজার আব্দুল আলিমসহ অন্যান্যরা।
ওয়ালটন অফার ‘কে হবেন মিলিয়নিয়ার’ আপনিও হতে পারেন প্রতিদিেিনর সর্বোচ্চ ১০ লক্ষ টাকার সৌভাগ্যবান বিজয়ী, এবং ‘কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার’ অফারসহ অন্যান্য অফারের আওতায় ওয়াটনের ফ্রিজ কিনে ১ লক্ষ টাকা বিজয়ী আমিনুল ইসলামের পক্ষে তার স্ত্রী আয়েশা ইসলাম হাতে এবং ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি বিজয়ী নগরীর ছোটরা এলাকার আরিফুর রহমানের হাতে পুরুষ্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

প্রকাশিত : ১৪ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, রবিবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
115 জন পড়েছেন
http://picasion.com/