law

চাঁদপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীসহ ২ জনের মৃত্যুদণ্ড

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

 

চাঁদপুরের কচুয়া উপজেলার সফিবাদ গ্রামে পারিবারিক কলহের কারণে স্ত্রী শাহনাজা বেগমকে শ্বাসরোধ করে হত্যার অপরাধে স্বামী মো. মঞ্জিল মিজি ও তার বন্ধু মো. মিজানুর রহমানকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

এছাড়া উভয়কে ১০ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে।

Diabeties Cure
ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে চাঁদপুর জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খান এই রায় দেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর গভীর রাতে শাহনাজ বেগমকে স্বামী মঞ্জিল ও বন্ধু মিজান গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় ওইদিন শাহনাজের পিতা মো. শাহ আলম কচুয়া থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কচুয়া থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মো. নিজাম উদ্দিন ২০১২ সালের ৫ ফেব্রুয়ারি আসামিদের ৩০২/৩৪ ধারায় অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমান উল্যাহ জানান, দীর্ঘ ৮ বছর মামলাটি চলমান অবস্থায় আদালত ১৫ জনের মধ্যে ১২ জনের সাক্ষ্য গ্রহণ করে। আদালত সাক্ষ্য প্রমাণ ও মামলার নথিপত্র পর্যালোচনা শেষে আসামিদের মৃত্যুদণ্ড এবং প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন।

প্রকাশিত : ০২ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

 46 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন