চাঁদপুরে ৩ হাজার ২শ পিচ ইয়াবা সহ নারী মাদক কারবারি আটক

0
284

মোঃ কামরুজ্জামান সেন্টু :
চাঁদপুরের শাহরাস্তিতে ৩ হাজার ২শ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির ৪২ হাজার ৫শ টাকাসহ রাফিয়া খাতুন (৬০) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ জুলাই) ওই নারীকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাবিবুর রহমান, শেখ কামাল উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ ওমর ফারুক, রাসেল রানা, শাহজালাল শাকিল সঙ্গীয় ফোর্স বুধবার গভীর রাতে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামের ছৈয়াল বাড়িতে অভিযান চালায়। ওই সময় ছৈয়াল বাড়ির মৃত ছকুন মিয়ার বসত ঘরে তল্লাশি চালিয়ে ওয়্যারড্রপের ভিতর হতে ৮শ পিচ ও সুকেইচের ভিতর হতে ২ হাজার ৪শ পিচ ইয়াবা এবং নগদ ৪২ হাজার ৫শ টাকা উদ্ধার করে। ওই সময় ছকুন মিয়ার স্ত্রী রাফিয়া খাতুনকে আটক করা হলেও তার পুত্র ইউসুফ আলী (২৮) পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। মাদক উদ্ধারের সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ শেখ রাসেল ঘটনাস্থল পরিদর্শণ করেন।

http://picasion.com/

পুলিশ জানায়, উদ্ধারকৃত মাদকের মূল্য অনুমান ৯ লক্ষ ৬০ হাজার টাকা হবে।

এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) টেবিলের ১০ (খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেন।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম চাঁদপুর রিপোর্টকে জানান, আটককৃতকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীকে আটক করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

প্রকাশিত : ০৪ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
356 জন পড়েছেন
http://picasion.com/