‘ডেঙ্গু নিয়ে আতঙ্ক নয়, সচেতনতায় পরিবার থাকবে সুরক্ষায়’

চাঁদপুরে বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের সাথে মতবিনিময় সভায় চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শওকত ওসমান

0
17

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

http://picasion.com/

 

ডেঙ্গু প্রতিরোধে সরকারি নিদের্শনা বাস্তবায়নের লক্ষে চাঁদপুর জেলার বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের সাথে মতবিনিময় সভা ৩১ জুলাই বুধবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শওকত ওসমান বলেন, চাঁদপুরের অনেকেরই আত্বীয় স্বজন ঢাকায় থাকেন। ডেঙ্গু নিয়ে আতঙ্ক নয়, সচেতনতায় পরিবার থাকবে সুরক্ষায়। নিজের আঙ্গিনা নিজেদেরই পরিষ্কার রাখতে হবে। কেননা আমাদের সন্তান আমাদের কাছে প্রিয়। তাদের কথা চিন্তা করে আমাদের নিজ দায়িত্বে নিজেদের আঙ্গিনা পরিষ্কার রাখি। সবকিছু সরকারের আশায় বসে থাকলে হবে না।

তিনি আরো বলেন, মানুষ আগের থেকে সচেতন হয়েছে। সাধারণ মানুষ দ্রুত পরিত্রাণ পেতে এখন জেলা প্রশাসকের কাছে অভিযোগ দেন। আর আমরা সেই অভিযোগ নিয়েই সমাধানের চেষ্টা করি। আসুন সকলে ডেঙ্গু আক্রান্ত থেকে সচেতন হই। সবাই মিলে কাজ করলে আমাদের ডেঙ্গু নিয়ে আতঙ্কিত হবার সুযোগ নেই। তিনি সবাইকে ঈদের আগে ডেঙ্গু প্রবাহ মুক্ত রাখতে আহবান জানান।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিভিল সার্জন মোঃ সাখাওয়াত উল্লাহ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম, সদর উপজেলা উপজেলা নির্বাহি অফিসার কানিজ ফাতেমা,সহকারি পুলিশ সুপার (হেড কোয়াটার) মো: আসাদুজ্জামান,চাঁদপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক সমিতির সভাপতি ডাঃ এএস এম সহিদ উল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ফার্মেসি ব্যবসায়ী মোঃ তোফাজ্জল হোসেন তাপু, হাজিগঞ্জ হোলি কেয়ার হসপিটালের পরিচালক ইব্রাহিম খান সুমন, মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক পঙ্কজ মজুমদার ও আবদুল কাদের প্রমুখ।

প্রকাশিত : ৩১ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
97 জন পড়েছেন
http://picasion.com/