ফরিদগঞ্জে পিটিয়ে যুবক হত্যা : আটক ২

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জে মোটর সাইকেল চুরির প্রতিবাদ করায় হানিফ(৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। সংবাদ পেয়ে থানা পুলিশ মামুন তপাদার (৩০) ও আরিফ তপাদার(৩৫) নামে দুইজনকে আটক করেছে।

এব্যাপারে ফরিদগঞ্জ হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহষ্পতিবার দুপুরে উপজেলার মূলপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

মূলপাড়া গ্রামের তপাদার বাড়ির লোকমান তপাদারের ছেলে নিহত হানিফের বোন বিউটি ও রাশেদা জানান, পাটওয়ারী বাজার এলাকার হারুনুুর রশিদ এর মোটর সাইকেল চুরি হয়। এই চুরির সাথে স্থানীয় সুমন, রাজন ও হারিছ, মামুন জড়িত থাকার ঘটনা জেনে হানিফ জেনে অভিযুক্তদের একজন হারিছকে মারধর করে। আবার পাল্টা জের হিসেবে হিসেবে হারিছের লোকজন বৃহষ্পতিবার দুপুরে হানিফকে বেদম মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় দ্রæত চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসু তপাদারের ছেলে মামুন তপাদার (৩০) ও আইয়ুব তপাদারের ছেলে আরিফ তপাদার(৩৫) কে আটক করে।

তারা আরো জানায়. দুই বছর পূর্বে হামলাকারীদের একটি চুরির ঘটনাকে কেন্দ্র করে হানিফকে বেদম পিটুনির শিকার হয়। এতে সে কিছুটা মানসিক প্রতিবন্ধীত্বের শিকার হয়।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, পুলিশ ঘটনাস্থল গিয়ে দুই জনকে আটক করেছে। হানিফের বোন বিউটি বেগম বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে তিনি জানান।

প্রকাশিত : ০৫ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

270 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়