মতলব উত্তরের প্রবীণ আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা অলিউল্লাহ সরকারের ইন্তেকাল

সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের শোক

0
17

মতলব উত্তর ব্যুরোঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও ছেংগারচর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিউল্লাহ সরকার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহ—-রাজিউন)। শুক্রবার (২৬ জুলাই) বিকেল ৪টার সময় স্ট্রোক করে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারকে গভীর সমবেদনা জানিয়ে নুরুল আমিন রুহুল এমপি বলেন, তাঁর মৃত্যুতে আমরা একজন প্রকৃত দেশপ্রেমিক ও নিবেদিত প্রাণ রাজনৈতিক সঙ্গীকে হারালাম।
মরহুমের বাড়ি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বালুচর গ্রামে। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৯০ বছর। তিনি পাঁচ ছেলে ও তিন মেয়ে’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম আলহাজ্ব অলিউল্লাহ সরকারের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (২৭ জুলাই) সকাল ১১.০০টায় ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

প্রকাশিত : ২৬ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ,  শুক্রবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
98 জন পড়েছেন
http://picasion.com/