495 1

মতলব উত্তরে বাড়ির চারপাশে বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি

মতলব উত্তর প্রতিনিধিঃ
মতলব উত্তর উপজেলার পূর্ব লালপুর গ্রামে বসত বাড়ির জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে বাড়ির চারিপাশে বেড় দিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা’সহ নানানো ভাবে হয়রানি ও নির্যাতন করে বলে থানায় লিখিত অভিযোগ করেছে রুবেল মিয়ার স্ত্রী জুলেখা বেগম।
পূর্ব লালপুর গ্রামের মাইন উদ্দিন সরকারের ছেলে সৈয়দ আহম্মদ (৪২), তাইজ উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (৪৫), রহম আলী বেপারীর ছেলে নেয়ামত উল্লাহ বেপারী (৫৫), ছানা উল্লাহ মিজির স্ত্রী সাজেদা বেগম (৫৫) কে বিবাদী করে একই গ্রামের রুবেল মিয়ার স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।
থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জুলেখা বেগমের সাথে প্রতিপক্ষের সাথে বসত বাড়ির জায়গা নিয়ে বিরোধ রয়েছে। এ বিরোধের জেরে জোরপূর্বক জুলেখা বেগমের বাড়ির চারিপাশে বেড়া দিয়ে চলাচলে বাঁধা সৃষ্টি করেছে। জুলেখা বেগমের স্কুল পড়–য়া ছেলে স্কুলে যাওয়ার বিবাদীরা অকারণে তাকে গালমন্দ করে। এতে বাঁধা দিলে সোমবার সকালে সৈয়দ আহম্মদ মারধর করার উদ্দেশ্যে ছেনা নিয়ে দৌড়ে আসে। বসত ঘরে অনধিকার প্রবেশ করে ছেনা দিয়ে ক্ষয়ক্ষতি করে। অল্পের জন্য প্রাণে রক্ষা পায় জুলেখা বেগম। জুলেখা বেগমের স্বামী ঢাকাতে চাকুরীর জন্য বসবাস করায় বিভিন্ন সময় তারা কুৎসা রটায়ে মানহারি করার চেষ্টা করে।

প্রকাশিত : ০২ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

 60 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন