স্মার্ট ফোনের কারণে বর্তমান সময়ে শিক্ষার্থীরা নষ্ট হয়ে পড়ছে — ওসি মোঃ শাহআলম

শাহরাস্তির মেহের ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠান

0
50

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ
চাঁদপুরের শাহরাস্তির ঐতিহ্যবাহি মেহের ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১ জুলাই সোমবার সকাল ১১টায় কলেজ মিলনায়তনে কলেজ কর্তৃপক্ষের আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।
নবীন বরণ উপলক্ষে মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধি এক সচেতনতা বিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়।
কলেজ অধ্যক্ষ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম এলএলবি।
তিনি তাঁর বক্তব্যে বলেন, স্মার্ট ফোনের কারণে বর্তমান সময়ে শিক্ষার্থীরা বেশি নষ্ট হয়ে পড়ছে। এই ফোনের কারণে তারা সঠিক পথ থেকে ভুল পথে পরিচালিত হচ্ছে। আজকের নবীন শিক্ষার্থীরা শপথ গ্রহন করবে স্মার্ট ফোনের অভিশাপ থেকে নিজেকে মুক্ত রাখবে। তাহলে তোমরা নিজেকে সমাজে প্রতিষ্ঠিত মানুষ ও সঠিক ভাবে গড়ে উঠতে পারবে।
তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, ১৮ বছরের পূর্বে আপনার ছেলে মেয়েকে স্মার্ট ফোন হাতে তুলে দিবেন না। এই স্মার্ট ফোনের কারণে শিক্ষার্থীরা বিপথে পা বাড়াচ্ছে। শিক্ষার্থীরা সচেতন হলে সমাজে অপরাধ কমে আসবে।
কলেজের সহকারী অধ্যাপক রাহুল তরুনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগি সাহাবুদ্দিন পাটোয়ারী, সদস্য আবদুল মান্নান মোল্লা, কাউন্সিলর নূর মোহাম্মদ মোল্লা সহ কলেজের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রকাশিত : ০২ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
241 জন পড়েছেন
http://picasion.com/