পকেট ভারী করতে গ্যাসের দাম বাড়ানো হয়েছে : ফখরুল

0
32

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বিদেশ থেকে এলএনজি (তরলীকৃত প্রাকৃতিক গ্যাস) আমদানি করা ব্যবসায়ী ও দুর্বৃত্তদের পকেট ভারি করার জন্য গ্যাসের দাম বাড়ানো হয়েছে।’

জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার দুপুরে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ মানবন্ধনের আয়োজন করে অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব)।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল বলেন, ‘গ্যাসের দাম বাড়ানো হয়েছে, তাদের (সরকারের) যে ব্যবসায়ী, যারা বিদেশ থেকে এলএমজি গ্যাস আমদানি করছে তাদের পকেট ভারী করার জন্য, ওই দুর্বৃত্তদের পকেট ভারি করার জন্য এটা করেছে। এই সরকার নিজেরাই লুটেরা, লুণ্ঠণকারী সরকার। লুণ্ঠণ করছে জনগণকে। অত্যন্ত সুপরিকল্পিতভাবে লুট করা অর্থ, তা দিয়ে তারা তাদের ভবিষ্যৎ নির্মাণ করছে।’

তিনি বলেন, ‘সরকার অত্যন্ত সুপরিকল্পিতভাবে জনগণকে লুণ্ঠন করছে। বাজেটের মাধ্যমে তারা একদিকে যেমন জনগণের সম্পদ লুট করে নিচ্ছে, অন্যদিকে গ্যাসের দাম বাড়িয়ে মানুষকে আরও বেশি করে সংকটে ফেলে দিয়েছে। সরকার এক এক করে রাজনৈতিক, অর্থনীতিক, সামাজিক জীবনে এক ভয়াবহ সংকটের সৃষ্টি করেছে।

বিএনপির এই নেতা বলেন, ‘বিচার ব্যবস্থাকে নিয়ন্ত্রণ করে, আদালতের অজুহাত দেখিয়ে খালেদা জিয়াকে যেভাবে আটক করে রাখা হয়েছে। ঠিক একইভাবে আইনশৃঙ্খলা বাহিনী ও অন্যান্য প্রতিষ্ঠানকে নিয়ন্ত্রণ করে একদলীয় শাসন ব্যবস্থা চাপিয়ে দিয়েছে জনগণ উপরে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মাদ মহসিন আলী প্রমুখ।

প্রকাশিত : ০১ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
94 জন পড়েছেন