খেলাধূলার মাধ্যমে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে না বলতে হবে: ওসি মিজানুর রহমান

0
20

সফিকুল ইসলাম রানা :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মতলব উত্তরে গতকাল মঙ্গলবার (২ জুলাই) উপজেলার ঘনিয়ারপাড় প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিকদের উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতায় থাকলে ট্রাইবেকারে বিবাহিত দল ৩-১ গোলে জয় লাভ করেন। পুরো খেলার ধারাবিবরনীতে ছিলেন, সাংবাদিক কামাল হোসেন খান।

খেলা শেষে উপজেলার ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিকদের সভাপতি আবু ইউসুফ পাহাড়ের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় আলোচনা সভায় বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা বিনোদনের অংশ। খেলাধুলার মাধ্যমে শারিরিক ও মানসিক বিকাশ ঘটে। খেলাধূলার মাধ্যমে জাতীয় ও আর্ন্তজাতিক পরিচিতি লাভ করা সম্ভব। খেলাধুলার মাধ্যমে নিজেকে সামাজিক অপরাধসহ মাদক থেকে নিজেকে দূরে রাখে। সমাজে এটা আর চলতে দেওয়া যেতে পারে না। শুধু আইন দিয়ে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে দমন করতে চায় না সরকার। সরকার চায় সকলকে নিয়ে এবং সকল স্থানীয় জন প্রতিনিধিদের নিয়ে মাদক সন্ত্রাস ও নারী নির্যাতন বন্ধ করতে চায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন প্রধান। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রকাশিত : ০৩ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
91 জন পড়েছেন