ফতেপুর পূর্ব ইউনিয়নে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রেখে তিনি দেশের প্রতিটি সেক্টরকে নানামুখি উন্নয়ন করে করে চলেছেন ---- উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস

0
13

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
“সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার ৭০ বছর, ‘গৌরবের অভিযাত্রায় ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ এই শ্লোাগানকে সামনে রেখে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ উপলক্ষ্যে শনিবার বিকেলে লুধুয়া হাইস্কুল এÐ কলেজ মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম জিলানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কবির হোসেন মাষ্টার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহŸায়ক আবদুল কাইউম খান, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবহারকারি ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ছাত্রলীগের সাবেক যুগ্ম আহŸায়ক মিরাজ খালিদ, প্রভাষক কামরুল হাসান, মিয়া আসাদুজ্জামান, আওয়ামী লীগ নেতা আবুল হাসেম, ফতেপুর পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম নবী বাদল, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জয়নাল আবেদীন, যুবলীগের সভাপতি আবুল হাসনাত, ছাত্রলীগের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জনি, কামরুল ইসলাম, সোহাগ বেপারী ও তুহিন মিয়া প্রমুখ।

এমএ কুদ্দুস বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারায় দেশ আজ উন্নত দেশের দিকে ধাবিত হচ্ছে। বর্তমান সরকার দেশ ও জাতির উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছেন তার সুফল আমরা প্রত্যেকেই ভোগ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নের রোল মডেল। দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রেখে তিনি দেশের প্রতিটি সেক্টরকে নানামুখি উন্নয়ন করে করে চলেছেন। তিনি বছরের শুরুতেই ছাত্র-ছাত্রীদের হাতে বই, দেশে ব্যাপী নিরাবিচ্ছন্ন বিদ্যুত, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সহ কৃষি, মৎস্য খাতে আমুল পরিবর্তন করে চলেছেন। বিভিন্ন বাধা বিপত্তি পার করে বর্তমান ক্ষমতাশীন দল বাংলাদেশ আওয়ামী লীগের আজ ৭০ বছরে পদার্পণ করেছে।

প্রকাশিত : ০৬ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
61 জন পড়েছেন