ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকের সংবাদ বর্জনের ঘোষণা

0
20

 

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

প্রেস বিজ্ঞপ্তি:
গত ৬ জুলাই ফরিদগঞ্জ উপজেলা বিএনপির কমিটি পুনগঠন কল্পে আভ্যন্তরীণ মতবনিমিয় সভা আয়োজনের জন্য জেলা বিএনপির সাংগঠনিক টিম নিরপেক্ষ ভেন্যু হিসেবে ফরিদগঞ্জ প্রেসক্লাবকে ভাড়া নেয়। কিন্তু শর্ত ভঙ্গ করে তারা প্রেসক্লাবের নির্ধারিত ব্যানার স্ট্যান্ড ব্যবহার না করে একটি বড় ব্যানার দিয়ে প্রেসক্লাবে স্থাপিত জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি অর্ধ ঢেকে সভা আয়োজনের প্রস্তুতি নেয়।

মতবিনিময় সভা শুরুর পূর্বেই তারা নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে বিশৃংখল পরিস্থিতির সৃষ্টি হলে প্রেসক্লাব রক্ষায় প্রেসক্লাব নেতৃবৃন্দ সভা কক্ষে প্রবেশ করে বঙ্গবন্ধুর ছবি অবমাননা সহ বিশৃংখল পরিস্থিতি দেখে তাৎক্ষনিক শর্ত ভঙ্গ করার কারণে প্রেসক্লাব ভাড়া বাতিল করে। একই সাথে পুলিশের সহায়তায় দ্রæতলয়ে তাদের প্রেসক্লাব ত্যাগ করতে বাধ্য করে।

ফরিদগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ ওই দিনের ঘটনাটি বিশ্লেষণ শেষে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুছসহ সভা আয়োজনের চেষ্টাকারীরা বঙ্গবন্ধুর ছবি অবমাননা ও প্রেসক্লাবের শর্ত ভঙ্গকরায় প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দের বুধবার সন্ধ্যায় তাৎক্ষণিক বৈঠক শেষে সিদ্ধান্ত গ্রহণ করে।

সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুছসহ ওই সভা আয়োজকদের সকল সংবাদ বর্জন করা হবে। বিষয়টি প্রেসক্লাবের সকল সংবাদকর্মী ও পত্রিকাগুলোকে অনুরোধ করা হয়।

প্রকাশিত : ১১ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
65 জন পড়েছেন