‘আমার এলাকায় মাদক ও ইভটিজারের কোনো স্থান নেই’ : ওসি শাহআলম

শাহরাস্তিতে মাদক, ইভটিজিং জঙ্গিবাদ বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

0
48

শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর জেলার শাহরাস্তিতে মাদক, ইভটিজিং জঙ্গিবাদ বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জুলাই দুপুর ২টায় সূচিপাড়া উত্তর ইউনিয়ন সেচ্ছা সেবক লীগের উদ্দ্যোগে সূচীপাড়া বাজার এলাকায় বর্ণ্যাঢ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালী শেষে সূচীপাড়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ আলোচনা সভা মিলিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সূচীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিব উল্যাহ এর সভাপতিত্বে ও তাহসান জুয়েল এর সঞ্জালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম এলএলবি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সূচীপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া, সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, ইউপি সদস্য মোঃ আবু তাহের জনি, মোঃ লোকমান হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, আবু ইউসুফ মিলন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, শাহ্রাস্তি থানার মধ্যে মাদক ইভটিজিং জঙ্গিবাদীদের কোনো স্থান নেই। যার যে অবস্থায় থাকেন সেখান থেকে মাদক ইভটেজারদের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। মাদকের ছোবল থেকে আপনাদের যুব সমাজকে মুক্ত করতে হবে। মনে রাখবেন একটি পরিবারের মাঝে একজন মাদক সেবী থাকবে সে পরিবারটি পুরো অশান্তিতে থাকবে। সে অশান্তি থেকে মুক্তি পেতে সকলকে প্রতিবাদে এগিয়ে আসতে হবে। স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদেরকে কেউ যদি ইভটিজিং করে সাথে সাথে প্রশাসনকে অবহিত করবেন।

প্রকাশিত : ১২ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
94 জন পড়েছেন