‘সারাদেশে পদ্মা সেতু মানুষের মাথা চায় বলে যে কথা উঠেছে তা সম্পূর্ণ গুজব’

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির মাসিক আলোচনা সভা

0
12

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি, রেজিঃ নং চট্র-১৮৭৮ এর মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১১ জুলাই সন্ধায় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা সিএনজি চালিত মালিক সমিতির প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিএনজি মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হাবীবুল ইসলাম সুমনের সঞ্চালনায় সভা পরিচালিত হয়।

সভায় সংগঠনের সভাপতি আবুল হোসেন তার বক্তব্যে বলেন, ‘সারাদেশে পদ্মা সেতু মানুষের মাথা চায় বলে যে কথা উঠেছে তা সম্পূর্ণ গুজব’। একটা অসাধু গুষ্টি এই ছেলেধরা নিয়ে বর্তমান আওয়ামীলীগ সরকারের সুনাম ক্ষুন্ন করতে এ গুজব ছড়িয়েছে। ম‚লত এই ছেলেধরা গুষ্টি টাই নারী ও শিশু প্রচার করে যাচ্ছে বিগত অনেক দিন থেকে, এখন তারাই বিভিন্ন ভাবে পদ্মা সেতুর কথা বলে সরাসরি দোষ চাপিয়ে দিচ্ছে বাংলাদেশ সরকারের উপর। তাই সকলে সাবধানে থাকবেন অন্যকেও বলবেন সাবধানে থাকার জন্য আর গুজবে কান না দেয়ার জন্য সকলে অনুরোধ করেন।

এছাড়াও তিনি আরো বলেন, কচুয়া বাজার সিএনজি স্ট্যান্ডে, হাজীগঞ্জ বাজারের বিভিন্ন সিএনজি স্ট্যান্ডে, মতলব ও চাঁদপুর সদরের সিএনজি স্যান্ডে কিছু বহিরাগত চাঁদবাজরা সিএনজি মালিক/শ্রমিকদেরকে নানা ভাবে হয়রানি করে যাচ্ছে। বহিরাগত চাঁদাবাজদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্হা নেওয়ার জন্য মাননীয় এমপি মহোদয়কে চাঁদাবাজদের নাম ঠিকানাসহ লিখিতভাবে অবগত করার সিদ্ধান্ত উক্ত সভায় উপস্হিত সকলের সম্মতিক্রমে গৃহীত হয়।

এ সময় কার্যকরি কমিটির সভাপতি মোঃ লিটন মোল্লা, সহ-সভাপতি মোঃ ইমাম হোসেন, একেএম নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, কোষাদক্ষ মোঃ আকবর হোসেন মৃধা, কালীবাড়ী সিএনজি স্ট্যান্ড কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর মোল্লাসহ বিভিন্ন স্ট্যান্ড কমিটির সভাপতি সম্পাদক ও মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রকাশিত : ১২ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
35 জন পড়েছেন