সূচীপাড়া উত্তর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার শ্রেষ্ঠত্ব অর্জন

শাহরাস্তিতে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে

0
71

মোঃ জামাল হোসেন :
‘জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর, প্রতিশ্রæতির দ্রæত বাস্তবায়ন’- এ শ্রোগানকে সামনে রেখে শাহরাস্তিতে বিশ^ জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলা পরিবার পরিকল্পা কার্যালয়ের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা সদর সড়ক প্রদক্ষিন করে মিলনয়াতনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্ল্যাহ চৌধুরী।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ফারুক হোসেনের সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহম্মেদ ইরান, শাহ্রাস্তি থানা অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এলএলবি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ মোঃ আহসানুল কবির, মেডিক্যাল অফিসার ডাঃ আকলিমা আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চিকিৎসা সেবায় নিয়োজিত কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আলোচনা সভা শেষে ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয় পরিষদ ২০১৮-২০১৯ বছরে পরিবার পরিকল্পনা মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্যে উপজেলার শ্রেষ্ঠত্ব অর্জনকারী হিসেবে ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন। তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

প্রকাশিত : ১৫ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
103 জন পড়েছেন