শিক্ষামন্ত্রীর জনসভা সফল করায় মতলব উত্তর উপজেলা আ’লীগের কৃতজ্ঞতা

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে

0
30

মতলব উত্তর ব্যুরো :
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা জনসমুদ্রে পরিণত করায় মতলব উত্তরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এমএ কুদ্দুস বলেন, শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি’র স্মরণাতীতকালের বৃহত্তর জনসভাকে জনসমুদ্রে পরিণত করে মতলব উত্তরের রাজনৈতিক গুরুত্বকে সমুন্নত রাখার জন্য মতলব উত্তরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি মতলব উত্তরের প্রতি আস্থাশীল হয়ে এ জনসভা করার জন্য সম্মতি দেওয়ায় তাঁর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে এ বিশাল জনসভা সর্বাত্মকভাবে সফল করার জন্য আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে ঋণী হয়ে রইলাম বলে উল্লেখ করেন।

মতলব উত্তর উপজেলার সর্বস্তরের জনগণ, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অকৃত্রিম সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে এমএ কুদ্দুস বলেন, একটি বিশাল জনসভা জনসমুদ্রে পরিণত করা, শৃংখলা ও পরিচ্ছন্ন সভা করার সমস্ত কৃতিত্ব সকলের প্রাপ্য। বিশেষ করে, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পরিশ্রম ও সহযোগিতায় এ সফলতা এসেছে। সকলকে আমরা অভিনন্দন জানাচ্ছি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ জনসভা সফল করার অন্যতম অংশীদার আইন শৃংখলা কাজে নিয়োজিত সকলের প্রতি একই সাথে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ভাইদের ধন্যবাদ জানাচ্ছি।

প্রকাশিত : ১৬ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
101 জন পড়েছেন