হাজীগঞ্জের রামপুর বাজারে হামলা ও ভাংচুর : ১৪ লাখ টাকা লুট

0
381

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ ‍উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের রামপুর বাজারে তুচ্ছ ঘটনা নিয়ে ভয়াবহ হামলা চালিয়েছে একদল দুস্কৃতিকারীরা। আজ ১৭ জুলাই ২০১৯ খ্রি. সকালে এ ঘটনা ঘটে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ সময় একদল  লোকজন লাঠিসোঁটা, ইটপাটকেল নিক্ষেপ করায় দুপক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। পরে হামলাকারীরা রামপুর বাজার গাউছিয়া টাওয়ারের নিচের দোকানগুলোতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও ক্ষতিসাধান করে।

এ ব্যাপারে গাউছিয়া টাওয়ারের স্বত্বাধিকারী ও রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এসএম মানিক জানান, হামলাকারীরা হামলা চালিয়ে তার প্রতিষ্ঠান ভাংচুর ও ক্যাশ থেকে প্রায় ১৪ লাখ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

একটি সূত্র জানায়, গত দু’দিন আগে নবগঠিত ৪নং কালচোঁ আওয়ামী যুবলীগের কমিটি গঠন নিয়ে বাদপড়া কর্মীদের অসন্তোষ এর ফলে এ হামলা সংঘটিত হয়।

উল্লেখ্য, এর পূর্বে গতকাল বাদপড়া যুবলীগের কর্মীরা আজ বিকেলে বিক্ষোভ করার কথা ফেইসবুকে জানিয়েছিল এবং বিভিন্ন উস্কানিমূলক কথাবার্তা প্রচার করে।

আরেকটি সূত্র জানায়, স্থানীয় কিছু এমপি বিরোধী রাজনৈতিক নেতাকমী এ হামলার ইন্দনদাতা।

জানা যায়, সকালে সুজন নামক এক সাবেক যুবলীগ কর্মী ইয়াবা নিয়ে স্থানীয় লোকজনের হাতে আটক হয়। এ বিষয় নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ব্যাপক সংঘর্ষ সূত্রপাত হয়। পরে তারা গাউছিয়া টাওয়ারের কয়েকটি দোকানে হামলা করে ভাংচুর করে মালামাল ও ১৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

চাঁদপুর জেলার হাজীগঞ্জ ‍উপজেলার রামপুর বাজারে ভয়াবহ সংঘর্ষ চলে আজ ১৭ জুলাই ২০১৯ খ্রি. সকাল থেকে।

Posted by চাঁদপুর রিপোর্ট ডট কম on Tuesday, July 16, 2019

প্রকাশিত : ১৭ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
179 জন পড়েছেন