চট্টগ্রামে ছেলেধরা সন্দেহে ৬ জনকে গণপিটুনি

0
26

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চট্টগ্রামের বাঁশখালী ও লোহাগাড়াতে ছেলেধরা সন্দেহে পৃথক তিনটি ঘটনায় গণপিটুনিতে ৬ জন আহত হয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার দুপুরে বাঁশখালী উপজেলার বাহারচড়া ইউনিয়নের বশিরউল্লাহ বাজার ও সাধনপুর ইউনিয়নের বানীগ্রাম এলাকায় এ ঘটনা দুটি ঘটে।

অন্যদিকে লোহাগাড়া উপজেলার চুনতি ডেপুটি পাড়ায় আরেকটি ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে বাহারচড়া এলাকার বশিরউল্লাহ বাজার এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে ৩ জনকে জিজ্ঞাসাবাদ করে বাজারের লোকজন। এ সময় তাদের কথা সন্দেহজনক মনে হলে জড়ো হওয়া লোকজন পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নিয়ে আসেন।

এ ঘটনায় আহতরা হলেন- পটিয়া উপজেলার বরনিয়া ইউনিয়নের শফিক আহমদের ছেলে মো. হৃদয় (১৮), একই এলাকার নবাব মিয়ার ছেলে মো. সোহাইল (২৫) ও বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়নের শাহাব মিয়ার ছেলে মো. জনি (২৮)।

এদিকে একই সময়ে, উপজেলার সাধনপুর ইউনিয়নের বানীগ্রামে ছেলেধরা সন্দেহে আরও দুইজনকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। গণপিটুনির শিকার ব্যক্তিরা হলেন- চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার বলিরহাট এলাকার নুরুল আজিমের ছেলে আব্দুর রহিম (৩৯) ও সাতকানিয়া কালিয়াইশ ইউনিয়নের তপন বিশ্বাসের ছেলে শান্ত বিশ্বাস (৩২)।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার বলেন, উপজেলার বাহারচড়ায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে আহত ৩ জনকে পুলিশ উদ্ধার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাভাবে তারা জানিয়েছেন, ছাগল ক্রয়ের জন্য তারা বাজারের দিকে যাচ্ছিল। অন্যদিকে সাধনপুরের বানীগ্রাম এলাকা থেকে সন্দেহজনক দুজনকে এলাকাবাসী গণপিটুনি দিয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নিয়ে এসেছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে, লোহাগাড়া উপজেলার চুনতি ডেপুটি পাড়া এলাকায় গরুচোর সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। গণপিটুনির শিকার যুবকের নাম আব্দুর রহিম (৩৫)। সে কক্সবাজার জেলার রামু বড় ডেপা এলাকার মো. হাসানের ছেলে।

খবর পেয়ে পুলিশ ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ২২ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
79 জন পড়েছেন