আগরতলায় সংবর্ধনা পাচ্ছেন লেখক খোরশেদ আলম বিপ্লবসহ আরো অনেকে

0
26

 

মতলব উত্তর প্রতিনিধি:

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আগামী ২৭ জুলাই ভারতের আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে গুণীজন সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

দ্বি-বর্ষ ব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম শতবর্ষ কমিটি, আগরতলা আরশি কথা অনলাইন নিউজ পোর্টাল এবং সপ্তপর্ণা সাহিত্য সাময়িকী ও প্রকাশনা কর্তৃক আয়োজন করা হবে অনুষ্ঠানটি।

এতে লেখক সম্মাননা স্মারক পাবেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সিপাই কান্দি গ্রামের কৃতি সন্তান লেখক ও সাংবাদিক খোরশেদ আলম বিপ্লব।

ওই অনুষ্ঠান থেকে আরো সম্মাননা পাচ্ছেন, নাট্য ব্যক্তিত্ব সাহিত্যিক ও গবেষক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, কবি সংগঠক লুৎফর চৌধুরী, শ্রী স্বপন কুমার ভট্টাচার্য, বিশিষ্ট সাংবাদিক প্রভাস চৌধুরী, সংগীত শিল্পী ও সাংস্কৃতিক কর্মী ডা. সুলতানা পারভীন রুমা।

ফোকাস মোহনা ডট কম, আরশি কথা ডট কমসহ একাধিক অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় লেখক খোরশেদ আলম বিপ্লবের লেখা প্রকাশিত হয়ে আসছে।

আগরতলা প্রেস ক্লাবে অনুষ্ঠানে আগামী ২৭ জুলাই শনিবার সন্ধ্যা ৬ টায় যোগ দিতে ঢাকা থেকে বিশিষ্ট ব্যক্তিবর্গরা পাড়ি জমাবেন।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন পশু সম্পদ ও মৎস্য সম্পর্কিত ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি। সভাপতিত্ব করবেন প্রখ্যাত লেখক,গবেষক ও শিক্ষাব্রতী ড.দেবব্রত দেব রায়।
এছাড়াও ২৮, জুলাই রবিবার স্থানীয় সময় সকাল ৮.০০ আগরতলা টেলিভিশন চ্যানেল নিউজ ভ্যানগার্ড এ খোরশেদ আলম বিপ্লব এর স্বরচিত কবিতাপাঠ ও সংগীত শিল্পী ডাঃ সুলতানা পারভীন রুমা গান পরিবেশন করবেন।

অনুষ্ঠানটি উক্ত চ্যানেল থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

 

প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
93 জন পড়েছেন