চাঁদপুরের উপ-পরিচালক ডাঃ ইলিয়াছ জনপ্রশাসন পদক পাওয়ায় জেলা মাঠ কর্মচারীর সমিতির ফুলেল শুভেচ্ছা

0
28
চাঁদপুর জেলা পরিবার পরিকল্পনা বিভাগের কার্যালয়ে উপপরিচালক ডাঃ মোঃ ইলিয়াছকে ফুলেল শুভেচ্ছা প্রদান করছেন বাংলাদেশ পরিবার পরিকল্পনা চাঁদপুর জেলা মাঠ কর্মচারী সমিতির নেতৃবৃন্দ।

ওমর ফারুক সাইম,কচুয়া :
চাঁদপুর জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক ডাঃ মোঃ ইলিয়াছ জনপ্রশাসন পদক ২০১৯ পাওয়ায় বাংলাদেশ পরিবার পরিকল্পনা চাঁদপুর জেলা মাঠ কর্মচারীর সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

২৪ জুলই বুধবার চাঁদপুর জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের কার্যালয়ে নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করন এবং মাতৃত্ব ও শিশু মৃত্যু রোধে জেলা পরিবার পরিকল্পনা বিভিাগের ডিজিটাল সেবা ব্যবস্থাপনা বিষয়ক উদ্ভাবনী (www.pregnantmothercare.gov.bd) মা ও শিশু সেবা ব্যবস্থাপনা সফটওয়্যারের সফল কার্যক্রমের জন্যে প্রাক্তন জেলা প্রশাসক যুগ্ম সচিব মোঃ আব্দুস সবুর মন্ডল, বর্তমান চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ও জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ মোঃ ইলিয়াছ জনপ্রশাসন পদক প্রাপ্তিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে চাঁদপুর জেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারীর সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
জনপ্রশাসন পদক প্রাপ্তিতে উপপরিচালক ডাঃ মোঃ ইলিয়াছ জানান এ অর্জন চাঁদপুর জেলার পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীদের অর্জন এবং এ কার্যক্রমকে সফল করার জন্য যারা নিরলস কাজ করেছেন তাদেরকেও আমি ধন্যবাদ জানাই।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবার পরিকল্পনার মাঠ কর্মচারীর সমিতির কেন্দ্রীয় কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক নাজির আহমেদ, চাঁদপুর জেলার সভাপতি রাধারানী পাল,সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দীন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন ভূঁইয়া, সদস্য আকতার হোসেন,সঞ্জিব দে, গোলাম মোস্তাফা, জাকির হোসেন,আকতার হোসেন (শাহারাস্তি), কচুয়া উপজেলা শাখার সভাপতি সমীর রায়সহ পরিবার পরিকল্পনার মাঠ কর্মচারীর সমিতির সকল নেতৃবৃন্দ।

প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
97 জন পড়েছেন