হাইমচরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও অপারেশনের উদ্বোধন

0
41

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচর উপজেলার গন্ডামারা মোয়াজ্জেম হোসেন কলেজে বিনামূল্যে চক্ষুচিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শনিবার বেলা ১১টায় চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের পরিচালনায় এবং আব্দুল ওহাব-সুফিয়া খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে এ চক্ষু চিকিৎসা ও ল্যান্স লাগানো সহ সানি অপারেশনের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে মোয়াজ্জেম কলেজের প্রতিষ্ঠাতা সৈয়দ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

এসময় তিনি বলেন, সমাজের অসহায় গরীব মানুষজন তারা এখানে বিনামূল্যে চক্ষু চিকিৎসা গ্রহন করতে পারবে। এটা সত্যিই একটি প্রশংসনীয় উদ্যোগ। ঘরে বসে বিনামূল্যে চক্ষু চিকিৎসা এ গন্ডামারাবাসীর জন্য অনেক বড় পাওয়া। ওহাব-সুফিয়া ফাউন্ডেশন সামনের দিকে আরো বড় পরিসরে মানুষের সেবায় কাজ করবে বলে আমি আশা করি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মো. শাহাদাত হোসেন, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এম এ বাশার। এসময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রকাশিত : ২৭ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
101 জন পড়েছেন