রায়পুরে বিতর্ক অনুষ্ঠানের উদ্বোধন

0
24

ইমরান হোসেন সজীব, ল²ীপুর প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ল²ীপুরের রায়পুর উপজেলায় আজ (বুধবার) বেলা ১১টার সময় হায়দরগঞ্জ মডেল কলেজ মিলনায়তনে ৪র্থ আন্ত: স্কুল, কলেজ ও মাদ্রাসা বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। রায়পুর ক্লাব এ প্রাতযোগিতার আয়োজন করেন। উপজেলার ৫টি সরকারী ও বেসরকারি কলেজ এবং ১২টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ‘সম্পদের অপ্রতুলতা নয়, দুর্ণীতিই আমাদের উন্নয়নের প্রধান প্রতিবন্ধকতা’ এ বিষয়ে সেমিফাইনালে রায়পুর সরকারি কলেজকে পরাজিত করে হায়দরগঞ্জ মডেল কলেজ ফাইনালে উন্নিত হন। পুরো বিতর্ক অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন সাংবাদিক ও শিক্ষক মোঃ মোস্তফা কামাল।

রায়পুর ক্লাবের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হায়দরগঞ্জ মডেল কলেজ এর অধ্যক্ষ ড. এ.কে.এম ফজলুল হক। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.এম সাইফুল হক ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সালেহ উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন মডেল কলেজ এর সমাজ বিজ্ঞান বিষয়ক প্রভাষক (ইনচার্জ) মোঃ জসিম উদ্দিন। বিতর্ক অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন, ল²ীপুর ডিবেট এসোসিয়েশনের সহ-সভাপতি সাবেক বিতার্কিক আজিজুর রহমান খান বুলবুল, সালেহউদ্দিন আহম্মেদ ও ন্যাশনাল ডিবেট ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য বখতিয়ার আশিক।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, সাবেক বিতার্কিক ও স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ৩১ জুলাই ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
75 জন পড়েছেন