আমি যা করিনি, সেটাও বানিয়ে বানিয়ে মিথ্যা-রসালো গুজব ছড়ানো হয়েছে : প্রভা

0
322

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

http://picasion.com/

সাদিয়া জাহান প্রভা। টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় একটি নাম। সুদর্শন চেহারা আর অভিনয় গুণে তিনি শোবিজ দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন। প্রভা যেমন আলোচিত বা প্রশংসিত হয়েছেন, সমানভাবে হয়েছেন বিতর্কিতও। ব্যক্তিগত কিছু ঘটনায় তার কেরিয়ার রীতিমত হুমকির মুখে পড়ে।

তবে সেই জটিলতা কাটিয়ে প্রভা ফিরে এসেছেন। নিয়মিত কাজ করছেন নাটক-টেলিফিল্মে। বর্তমান সময়ে তার ব্যস্ততাও উল্লেখ করার মতো।

সেই ব্যস্ততার ফাঁকেই প্রভা মুখোমুখি হয়েছেন আলোকিত সকাল। অল্প কথায় জানিয়েছেন কিছু অজানা কথা। জেনে নেওয়া যাক সেই আলাপচারিতার কিছু অংশ…

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন :
হাকীম মিজানুর রহমান
ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

: একটি সুন্দর গল্পে অভিনয়ের জন্য আপনাকে প্রস্তাব দেয়া হয় তখন আপনি আপনার সঙ্গে কাকে চাইবেন?

প্রভা: যদি একটা নামই বলতে হয়, তাহলে বলবো ইরফান সাজ্জাদ। আমি মনে করি ও অনেক ভালো, ভদ্র আর সচেতন অভিনেতা। সে আমার ভাইয়ের মতো। একজন সহশিল্পী হিসেবে ওকেই আমার সবচেয়ে পছন্দ।

: বাস্তব জীবনে প্রভার দিন কেমন যাচ্ছে?

প্রভা: আমার দিন সবসময়ই ভালো যায়। সময় যেমনই থাকুক না কেন, আমি হাসতে ভালোবাসি। ভালো থাকতে ভালোবাসি।

: আপনার বর্তমান রিলেশনশীপ স্ট্যাটাস কী?

প্রভা: বলবো না তো! যেটাই হোক, আমি কেন বলবো?

: প্রভা এবং বিতর্ক দুটো ব্যাপার সমানতালে চলে। এই ব্যাপারটাকে কীভাবে দেখেন?

প্রভা: পাত্তাই দেই না। কেন পাত্তা দেব? সব তো মিথ্যা। আমার অবস্থা ‘সঞ্জু’ সিনেমার মতো। সিনেমাটি আমি দেখেছি আর কান্না করেছি। আমি জানি না যে, সঞ্জয় দত্তের জীবনে এসব ঘটনা ঘটেছে কিনা। কিন্তু আমার জীবনে এমনটা ঘটেছে। মানে আমি যা করিনি, সেটাও বানিয়ে বানিয়ে মিথ্যা-রসালো গুজব ছড়ানো হয়েছে। এসব এখন আমার গায়েই লাগে না।

: যারা আপনার নামে মিথ্যা গুজব ছড়ায়, তাদের উদ্দেশ্যে কিছু বলার আছে?

প্রভা: অনেক ধন্যবাদ তাদের। আল্লাহ তাদের হেদায়েত দান করুক। কারণ আমি শুনেছি, আপনি যখন আমার বদনাম করবেন, তখন আপনার পুণ্যটা আমার কাছে চলে আসবে। সুতরাং আমাকে বেশি বেশি ঘৃণা করেন, গালিগালাজ করেন। আপনাদের সব সওয়াব আমি পেয়ে যাবো।

(সূত্র : আলোকিত সকাল)

প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
406 জন পড়েছেন
http://picasion.com/