কচুয়ায় প্রতিবন্ধী-বিধবা ও বয়স্কদের মাঝে বস্ত্র বিতরণ

0
44
কচুয়ার হোসেনপুর গ্রামে গরীব অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন অতিথিবৃৃন্দ।

মো.ওমর ফারুক সায়েম, কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় প্রতিবন্ধী উন্নয়ন ও পুনর্বাসন কল্যাণ সংস্থার আয়োজনে প্রতিবন্ধি, বিধবা ও বয়স্কদের মাঝে ঈদুল আযহা উপলক্ষে বস্ত্র (শাড়ী-লুঙ্গি) বিতরণ করা হয়েছে।

http://picasion.com/

৯ আগস্ট ২০১৯ খ্রি. শুক্রবার বিকালে উপজেলার হোসেনপুর গ্রামে গংঠনের প্রধান উপদেষ্টা ও দৈনিক আজকের বিবর্তন পত্রিকার সম্পাদক-প্রকাশক খান আশরাফুল ইসলাম প্রধান অতিথি হিসাবে এসব বস্ত্র বিতরণ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এলাকার অসহায়,গরীব ও প্রতিবন্ধি মানুষের জন্য ‘প্রতিবন্ধী উন্নয়ন ও পুনর্বাসন কল্যাণ সংস্থা’ গংগঠনটি কাজ করে যাবে। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতায় ভবিষ্যতে আমরা সাধারন মানুষের পাশে থাকতে চাই।

স্থানীয় সমাজ সেবক মো. শহীদ মিয়ার সভাপতিত্বে ও প্রতিবন্ধী উন্নয়ন ও পুনর্বাসন কল্যাণ সংস্থা কচুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. রিয়াজ হোসেন খন্দকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক আজকের বিবর্তন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও সংগঠনের পরিচালক অ্যাডভোকেট শামীমা খানম, সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মো. কামাল হোসেন কামু, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, জাগো বিবর্তন মানবাধিকার সংস্থার মহা-সচিব মিসেস জেসমিন ইসলাম প্রমুখ।

এ সময় প্রতিবন্ধী উন্নয়ন ও পুর্নবাসন কল্যান সংস্থা কচুয়া উপজেলা শাখার উপকারভোগী ও সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ০৯ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

ফেসবুকে মন্তব্য করুন
569 জন পড়েছেন
http://picasion.com/