কচুয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগ

কচুয়া প্রতিনিধি :
কচুয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে।

উপজেলার কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের আকানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

থানায় অভিযোগ মর্মে জানা গেছে মঙ্গলবার আকানিয়া গ্রামের ইব্রাহীমের ছেলে মো: মাসুদকে তার স্ত্রী শাহীদা বেগম তার বোনের নিকট থেকে ধার করা ১লক্ষ ২০ হাজার টাকা ফেরত দিতে বললে মাসুদ ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী শাহীদা বেগমকে বেধরক মারধর করে।

ডায়াবেটিস প্রতিরোধ ও প্রতিকারে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেষজ ঔষধ পেতে যোগাযাগ করুন- হাকীম মিজানুর রহমান : 0162-240650, 01777988889, ইবনে সিনা হেলথ কেয়ার, চাঁদপুর। যোগাযোগ : সকাল দশটা হতে রাত দশটা। নামাজের সময় ব্যতীত। এছাড়াও যৌন সমস্যা, শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তাছাড়া তার স্বামী মাসুদ প্রায় সময় জুয়া খেলে রাতে বাড়ি ফিরে এবং যৌতুকের জন্য স্ত্রী শাহিদা বেগমকে মারধর করে বলে থানায় অভিযোগ করে। এ ব্যাপারে মাসুদের স্ত্রী শাহিদা বেগম ২১ আগষ্ট বুধবার তার স্বামী মাসুদকে বিবাদী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

ঘটনা তদন্তে বুধবার কচুয়া থানার এএসআই মফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে।

এব্যাপারে কচুয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, অভিযোগ পাওয়ার পর এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশের সংবাদ পেয়ে বিবাদী মাসুদ গাঁঢাকা দিয়েছে।

প্রকাশিত : ২১ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

216 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়