কচুয়ায় সড়ক পাকাকরনের দাবিতে মানববন্ধন

ওমর ফারুক সাইম, কচুয়া :
চাঁদপুর জেলার কচুয়ায় কাচা সড়ক পাকাকরনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার কড়ইয়া ইউনিয়নের বাসাবাড়িয়া এলাকায় কাচা সড়ক পাকাকরনের দাবিতে অভিভাবক, শিক্ষক এবং শিক্ষার্থীরা এ মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধন শেষে সমাবেশে অংশগ্রহনকারী স্থানীয় ইউপি সদস্য মোঃ মানিক মিয়া জানান, দীর্ঘ ২ যুগ ধরে বাসাবাড়িয়া-চাঁদপুর সড়কের মমিনের বাড়ি থেকে বাসাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হয়ে দক্ষিণ রাজাপুর পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার কাচা সড়ক ব্যবহারের অনুপযোগী হয়ে পরেছে। ফলে বাসাবাড়িয়া, সাদিপুরা চাঁদপুর, নলুয়া, পদুয়া, বড় হায়াতপুর, পরানপুর অঞ্চলের প্রায় ১০ সহ্স্রাধিক জনগণ ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা এ সড়ক দিয়ে অবর্ণনীয় দুর্দশার মধ্য দিয়ে যাতায়াত করে।এতে প্রতিদিনই কাদামাটিতে রিক্সা ভ্যান আটকিয়ে দুঘটনায় পতিত হয়। এলাকাবাসী স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের এ সড়কটি অচিরেই পাকাকরনের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষ ও স্থানীয় সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীরের নিকট জোর দাবী জানান।

এব্যাপারে কচুয়া উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন জানান, শিক্ষার্থী ও এলাকাবাসীর কথা চিন্তা করে অগ্রাধিকার ভিত্তিতে সড়কটি পাকাকরনের কাজের জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করছি।

প্রকাশিত : ০২ আগস্ট ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর/

409 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়